inbound9018351884823391792

 

রেজাউল করিম সিরাজগঞ্জ  :

কেন্দ্র ঘোষিত ১০ম দফায় ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী’র শেষ দিবসে-ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পদত্যাগ,নির্বাচন কমিশন বাতিল ও ঘোষিত তফসিল প্রত্যাহারসহ কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা,আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ নেতৃবৃন্দ ও আলেম-উলামাদের মুক্তি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিরোধের দাবীতে- বাংলাদেশ জামায়াতে ইসলামী’র পক্ষ থেকে ঘোষিত ২’দিনের সড়ক,নৌ এবং রেলপথ অবরোধ কর্মসূচি’র অংশ হিসেবে সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক অবরোধ করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা।
এ সময়,অবরোধ কর্মসূচী’র সমর্থনে রাস্তায় ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করে অবরোধ সমর্থকেরা। পরে,একটি বিক্ষোভ মিছিল মুল সড়ক প্রদক্ষিণ করে পথ সভার মধ্যদিয়ে শেষ হয়।

আজ বৃহস্প্রতিবার,সকালে,বাংলাদেশ জামায়াতে ইসলামী,বেলকুচি উপজেলা সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল এর নেতৃত্বে অবরোধ কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন,জামায়াত নেতা আলম হাসান,হাফেজ মাওঃ শাবদের আলী,রেজাউল করিম, ইন্জি.শাহাদাজ্জামান সবুজ মিয়াজী ও ছাত্র নেতা আরিয়ান ইসমাইল প্রমূখ।

অবরোধ কর্মসুচি’র মিছিল শেষে পথসভায় জামায়াত নেতা আরিফুল ইসলাম সোহেল তাঁর বক্তৃতায়,আ’লীগের পাতানো,তথা-কথিত একতরফা
নির্বাচন নতুন প্রযন্ম ও দেশ-প্রেমিক জনতাকে বয়কট করার আহবান জানিয়ে,চলমান আন্দোলন সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে এসে কেয়ারটেকারের দাবী আদায়ে সকলকে স্বেচ্ছার ভূমিকা পালনের উদাত্ত আহ্বান জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *