received 1661766997891314

মোঃছোবাহান হাওলাদার;বোরহানউদ্দিন(ভোলা)প্রতিনিধিঃ

ভোলা বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শনিবার সকালে বোরহানউদ্দিন সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিশু-কিশোর সমাবেশ, কুচকাওয়াজ মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। কুচকাওয়াজে পুলিশ, আনসার, রোভার স্কাউটস সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।
বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান উজ্জামান, থানা ইনচার্জ মোঃ শাহীন ফকির কুচকাওয়াজ পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া প্রমূখ সহ মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক এবং সকল শ্রেণীপেশার মানুষ। শনিবার সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বোরহানউদ্দিন থানা, ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট, বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ, মহিলা কলেজ, সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন। অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

মোঃ ছোবাহান হাওলাদার
বোরহানউদ্দিন প্রতিনিধি
১৬-১২-২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *