মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা মোহাম্মদ নগর, ছোট লেখা তামবিরা বাদ চা বাগানে রিয়াজ উদ্দিন এর বাড়ির পুকুর থেকে একটি মৃত্যু লাশ উদ্ধার করা হয়।( ৩ জুন রোজ শুক্রবার) সকাল ১১ টার সময়। নিরঞ্জন মুন্ডা, এর ছেলে,(৩৫) লাল মন্ডা।
উনার স্ত্রী প্রতিমা মন্ডল, জানান, বৃহস্পতিবার সকালে উনার অসুস্থ ভাইকে দেখতে যাওয়ার কথা বলে তিনি আর ফিরে আসেননি রাত দশটার দিকে যখন দেখলাম এখনো আসেননি তখন, তার ভাই রতন মুন্ডা কে খবর দিলে সে বলে তাহার বাড়িতে দীর্ঘ সময় এক সাথে থাকার পর রাত ৮. টার সময় মোহাম্মদ নগর বাজারে আসি টমেটো শিং মাছ ও অন্যান্য বাজার খরচ করে । সে তার বাড়িতে চলি যায়। তার স্ত্রী জানান, রাত্রে খোঁজাখুঁজির পর সকাল ৬ টার দিকে আবারো খুঁজতে বের হয়ে তখন হঠাৎ করে, দেকি রিয়াজ উদ্দিন এর বাড়ির পুকুরের পাসে একটি করছের ব‍্যাগ পরে থাকা দেকে প্রথমে তার দেওর কে খবর দেন তারপর সন্ধ্যায় আসলে স্থানীয় এলাকার লোকজন এসে, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার কে ফোন করলে তিনি,বড়লেখা ফায়ার সার্ভিসে কে ফোন করলে দূরত্ব ফায়ার সার্ভিসের সদস্য রা এসে প্রায় ৩০ মিনিট পুকুরের পানিতে খোঁজাখুঁজি পর মৃত লাল মন্ডার লাশ উদ্ধার করা হয়।
শাহবাজপুর তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই মোঃ মাসুক মিয়া মৃত ব্যক্তির লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.