মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখায় সি এনজি গাড়ির ধাক্কায় এক শিক্ষার্থী সহ আহত হয়েছেন ৩ জন। দুর্ঘটনাটি হয়েছে বড়লেখা উপজেলার গ্রামতলা রাস্তার সম্মুখে।
আহত মাদ্রাসার শিক্ষার্থীদের বাড়ি উপজেলা মোহাম্মদ নগর গ্রামের আতিকুর রহমানের ছেলে হাবিবুর রহমান (১১) এবং ওনার বাতিজি বিলাল রহমানের মেয়ে ফাতিমা রহমান,

আহত মাদ্রাসার শিক্ষার্থীদের বাবা আতিকুর রহমান বলেন, প্রতিদিনের মত আজ ও আমার ছেলে ও বাতিজিকে নিয়ে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হই,পথে যাবার সময় সামনে থেকে একটি সিএনজি অন্য আরেকটি সিএনজি কে ওবারটাইক করে সামনে আসতে চাইলে আমার মোটরসাইকেলে এসে ধাক্কা দেয়। সাথে সাথে আমি সহ আমার সন্তানেরা রাস্তায় পড়ে যাই, রাস্তার পাশের মানুষেরা এসে আমাদের কে চিকিৎসার জন্য বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এদিকে স্হানীয় আজিজুর রহমান বলেন সিএনজির চালক ধাক্কা মেরে সাথে সাথে গাড়ির চাবি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়, তবে সিএনজি গাড়িত আমরা এলাকাবাসী আটক করে রেখেছি, এখন পর্যন্ত সিএনজির চালক বা মালিক কেউ আসেনি গাড়িনিতে।

আহত হাবিবুর রহমান,ও ফাতিমা রহমান বড়লেখা উপজেলার হাইটেক ইসলামিক মাদ্রাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। সিএনজি গাড়ির ধাক্কায় আতিকুর রহমান ম্যাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.