মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধি

ভারতে হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং উম্মুল মুমিনিন আয়েশা (রাঃ)কে নিয়ে কটূক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া, জুড়ী উপজেলা শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) বাদ যুহর জুড়ী নামাবাজার জামে মসজিদ প্রাঙ্গণ থেকে মিছিল বের হয়ে জুড়ী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিশুপার্ক সম্মুখে প্রতিবাদ সভায় মিলিত হয়।

মিছিল পরবর্তী পথ সভায় বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ জুড়ী উপজেলা শাখার সভাপতি মাওঃ আব্দুস শহীদ,সাংগঠনিক সম্পাদক মুফতি মাও ময়নুল ইসলাম,জুড়ী শহর আল-ইসলাহ’র সম্পাদক এম এ মাকসুদ জুনেদ।

বক্তারা বলেন,মহানবী হযরত মুহাম্মদ সাঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব,যার শান ও মান আকাশচুম্বী, যার চরিত্র সমগ্র পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ,স্বয়ং আল্লাহ তায়ালা তাঁর চরিত্র সম্পর্কে সার্টিফিকেট দিয়েছেন।তাঁর এমন মহান চরিত্রের উপর অবমাননাকর বক্তব্য যে সকল কুলাঙ্গাররা প্রদান করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয় ভাবে নিন্দা প্রকাশ করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

মহানবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সকল মুসলমানদের প্রাণ ও ঈমান,অনতিবিলম্বে এর উপযুক্ত প্রতিক্রিয়া না আসলে আরও তীব্র বিক্ষোভ কর্মসূচির ডাক আসবে বলে বক্তারা আশ্বস্ত করেছেন,এবং বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রকাশ জন্য আহবান করেন।

Leave a Reply

Your email address will not be published.