মোঃ আব্দুস সবুর(বালিয়াডাঙ্গী) ঠাকুরগাঁওঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় আশ্রয়ণ প্রকল্প-২ বাস্তবায়নে উপজেলার ৮টি ইউনিয়নে ১ হাজার ১৯টি ভূমিহীন পরিবারের জন্য পাকা ঘর বরাদ্ধ হয়।
প্রকল্প বাস্তবায়ন করতে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের আয়োজনে ২৭ মে বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোহা. যোবায়ের হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান।
ইউপি চেয়ারম্যানগণের মধ্যে আলহাজ্ব আকরাম আলী, রফিকুল ইসলাম, দীলিপ কুমার চ্যাটাজি বাবু, আকালু মোহাম্মদ ডংগা, ফজলে রাব্বী রুবেল, লাহিড়ী ডিগ্রী কলেজের অধ্যাপক দেলোয়ার হোসেন, আওমীলীগের নেতা জুলফিকার আলী, তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কমকর্তা সাইদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশে ১ জন মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবেন না।

সেই অনুযায়ী এই উপজেলায় আর কোন ভূমিহীন ও গৃহহীন মানুষ খুঁজে পাওয়া যাবেনা। আগামীতে এই উপজেলায় শতভাগ ভূমিহীনদের ঘর দেওয়া সম্পন্ন ঘোষনা করা হবে।

তাই যদি কোন এলাকায় কোন ভূমিহীন মানুষ থাকে, তাহলে তালিকা জমা দিতে সকলের প্রতি তিনি আহব্বান জানান।

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়াম্যান আলী আসলাম জুয়েল বলেন, এই প্রকল্পটি মাননীয় প্রধান মন্ত্রীর, তিনি দেশের অসহায় ভুমিহীন,গৃহহীনদের পাকা ঘর তৈরী করে তাদের আশ্রয়ে বদ্ধপরিকর।
এছাড়াও সভায় আরো অনেকেই আলোচনায় অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published.