ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। মৃত ওই মেয়ের নাম মিষ্টি আক্তার (১৬)। সে উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের ফেডারেশন পাড়া এলাকার মর্জিনা বেগমের মেয়ে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, রবিবার (২১ আগস্ট) সকালের খাবার খেয়ে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে যাচ্ছিল মিষ্টি । প্রতিবেশি নাইম সরকার (২০) তার বাবা আছর উদ্দিন ও জাম্বু তাকে হুমকি দিয়ে বলে বাড়ি থেকে বেরহলে তার হাত পা ভেঙ্গে দিবে।

সে কাজে যেতে না পেরে সকাল ৭ ঘটিকায় নিজ বাড়িতে ঘরের ভিতরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন ভূরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায় ।
নিহতের মামা আদম আলী বলেন প্রতিবেশি নাইম সরকার দির্ঘদিন থেকে মিষ্টি সাথে প্রেম করার জন্যে তাকে বিরক্ত করে আসছিল। তিন দিন আগে বাড়িতে লোকজন না থাকায় সে মিষ্টিকে পিছন থেকে জাপটে ধরে। বিষয়টি পরিবারে জানাযানি হলে স্থানিয় ইউপি সদস্যের কাছে বিচার দেয়।


সংশ্লিষ্ট ইউপি সদস‍্য সোহরাব আলী জানান, তিন দিন আগে আমার কাছে নিহত মিষ্টি কে তার নিজ বাড়িতে প্রতিবেশি নাইম সরকার পিছন থেকে জরিয়ে ধরার অভিযোগ দেয়। আমি সেটার শালিষ করি। এবং আজ সকালে মিষ্টি আত্মহত্যা করেছে খবর পেয়ে আমি দেখতে এসেছি।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, মৃত কিশোরীর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন‍্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। আত্মহত্যা প্ররোচনা কারির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


মোখলেছুর রহমান

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!