কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলায় সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় “উই বিলিভ ইন একুরেসি” এই স্লোগানে একদল তরুন উদ্যমী সাংবাদিক এর সংগঠন ভূরুঙ্গামারী রিপোর্টার্স ইউনিটির সদস্যদের নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় ও জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঈদ পরবর্তী ১৩ জুলাই, বুধবার রাত ৮ টায় ভূরুঙ্গামারী রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে কুরআন তেলওয়াত এর মধ্য দিয়ে উক্ত শুভেচ্ছা বিনিময় ও জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনায় বিভিন্ন দিক নির্দেশনা ও গঠন মূলক আলোচনা এবং কোভিড-১৯ করোনা ভাইরাস দেশে নতুন করে সংক্রমন বৃদ্ধি পাওয়ায় নিজেদের পাশাপাশি জনসাধারণেকে সচেতন করার বিষয়ে আলোচনা করেন ভূরুঙ্গামারী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুর রাজ্জাক কাজল।

এ সময় তিনি আরো বলেন, ভূরুঙ্গামারীর মানুষের কাছে আমাদের প্রত্যাশা থাকবে, আশেপাশে ঘটে যাওয়া ঘটনা ও সঠিক তথ্য দিয়ে আমাদেরকে সব সময় সহযোগিতা করবে।এই ঘটে যাওয়া ঘটনার সঠিক তথ্য দিয়ে আমরা যেনো দেশবাসীর কাছে সঠিক সময়ে তুলে ধরতে পারি ও গনমাধ্যমে মানুষের জনকল্যাণে যথাযথ ভূমিকা পালনে মানব সেবায় এগিয়ে আসতে পারি।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউনিটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়, সহ-সভাপতি ডাঃ খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শিক্ষক আসাদুজ্জামান ,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রউফ মন্ডল,দপ্তর বিষয়ক সম্পাদক আবু মুসা,সদস্য মেজবাহুল আলম, ফজলুল করিম আশিক, কামরুল ইসলাম, রাসেল প্রমুখ।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশের কন্ঠের জেলা প্রতিনিধি আবু সাঈদ বাবু।তিনি সবাইকে ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে গণমাধ্যম কর্মী হিসেবে নিজ নিজ অবস্থান থেকে সংগঠনকে আরো গতিশীল করার আহ্বান জানান।

পরিশেষে ইউনিটির সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সবার সু স্বাস্থ্য কামনা করে ও দোয়ার মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি করেন।

Leave a Reply

Your email address will not be published.