received 922242916065808

স্টাফ রিপোর্টার::

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনার সভাপতিত্বে ক্লাবের হলরুমে আজ বাদ মাগরিব মাহে রমজানে করণীয় বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভা সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, মাহে রমজান উপলক্ষে ভেড়ামারার সাংবাদিকদের জন্য প্রতিবারের ন্যায় এবার ও মাসব্যাপী কোরআন শিক্ষা, অসহায় দুঃস্থ মানুষের মাঝে প্রতিদিন ইফতার বিতরণ, অফিসে ইফতার, দোয়া মাহফিল এবং সমাজে যারা লজ্জায় হাত পাততে পারেনা তাদের কে সনাক্ত করে তাদের সহ অসহায় দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী সাধ্যমত বিতরণ করা হবে। উক্ত মানবিক কাজে এবং নিয়মিত ইফতার মাহফিলে সকল সাংবাদিকদের কে অগ্রীম আমন্ত্রণ জানিয়েছেন ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

অপরদিকে কমিটি নিয়ে আলোচনান্তে ঈদের পর জেলা কমিটির সাথে আলোচনা সাপেক্ষে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের নির্বাচন এর সিদ্ধান্ত নেওয়া হবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি ও এবিসি ন্যাশনাল নিউজ এর ভারপ্রাপ্ত সম্পাদক আফতাব পারভেজ, দৈনিক সূত্রপাত পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি ইয়াছির রহমান নোমান, দৈনিক সূত্রপাত পত্রিকার স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান হাফিজ, এবিসি ন্যাশনাল নিউজ পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি মন্টু রহমান, দৈনিক দেশের বাণী পত্রিকার স্টাফ রিপোর্টার জাকির হোসেন মিথুন, দৈনিক ফুলতলা পত্রিকার জেলা প্রতিনিধি তৌহিদ সরোয়ার চপল, দৈনিক তথ্যচিত্র পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি আজমাঈন মোহন, শামীমা ইয়াসমিন, স্বপ্না, টিটো, সুমন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *