messenger creation 2399930233549500

স্টাফ রিপোর্টার ::

ভোটার মাসব্যাপী ইফতার বিতরণ এর কার্যক্রম এর অংশ হিসেবে আজ দ্বিতীয় রমজান এ রোজাদারদের মধ্যে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকরা আজ ভেড়ামারার বাসস্ট্যান্ড, রেলওয়ে প্লাটফর্ম এবং থানার সামনে ইফতার বিতরণ করেন।
ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব আয়োজিত মাসব্যাপী ইফতারিতে সকল সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ প্রতিদিন ইফতারিতে আসার সময় ১ জন হলেও এতিম/ বৃদ্ধ কে সঙ্গে নিয়ে আসার চেষ্টা করুন।
পর্যায়ক্রমে এতিমখানা, লিল্লাহ বোডিং এবং মাদ্রাসায় ধারাবাহিক ভাবে ইফতার বিতরণ করা হবে এবং যারা লজ্জায় কারো কাছে হাত পাততে পারেননা তারা গোপনে আমাদের সাথে যোগাযোগ করুন শতভাগ গোপনীয়তা রক্ষা করা হবে। আমরা অতি গোপনে তাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।
এমাসে বেশী বেশী অসহায় দরিদ্র ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করি। আল্লাহ আমাদের কে কবুল করুন।
উল্লেখ মাহে রমজান উপলক্ষে ভেড়ামারার সাংবাদিকদের জন্য প্রতিবারের ন্যায় এবার ও মাসব্যাপী কোরআন শিক্ষা, হাদিস শিক্ষা, অসহায় গরীদের মাঝে ইফতার বিতরণ, অফিসে ইফতার, দোয়া মাহফিল এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ এর সিদ্ধান্ত গ্রহণ করেছে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব। উক্ত মানবিক কাজে এবং নিয়মিত ইফতার মাহফিলে সকল সাংবাদিকদের কে আমন্ত্রণ রইল। সেই সাথে অসহায় দুঃস্থ মানুষের পাশে বিত্তবানদের কে এগিয়ে আসার আহবান রইল।
আল্লাহ আমাদের সকলকে কবুল করুন। ক্লাবের উপদেষ্টা মন্ডলী সহ সকল সাংবাদিকদের কে ও কবুল করুন এবং দীর্ঘ নেক হায়াত ও সুস্থতা দান করুন। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *