received 384265937348557

মুহাম্মদ আসমত হোসেন বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা এর আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষ্যে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২০ডিসেম্বর বুধবার সকালে জেলা পুলিশের সহযোগিতায় স্থানীয় রাজার মাঠে এই কাবাডি প্রতিযোগিতার ফাইনার খেলা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলার পুলিশ সুপার জনাব সৈকত শাহীন। ফাইনাল খেলায় বালক গ্রুপে লামা উপজেলা কাবাডি দল বান্দরবান সদর পৌরসভা কাবাডি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন এবং বালিকা গ্রুপে বান্দরবান সদর পৌরসভা কাবাডি দল বান্দরবান উপজেলা কাবাডি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করেন। ফাইনাল খেলায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, আবদুল করিম, মোঃ শাহ আলম, সহকারী পুলিশ সুপার মোঃ ছালাহউদ্দিন, মোঃ আমজাদ হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল জলিলসহ বান্দরবান পার্বত্য জেলা পুলিশ খেলোয়াড় দলের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
পরে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুলিশ সুপার পুরস্কার তুলে দেন। এসময় তিনি বলেন- আজকের ফাইনাল ম্যাচে অংশগ্রহনকারী দল অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা খেলেছে। আমরা একটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডি খেলাকে আমাদের জাতীয় খেলা হিসেবে ঘোষণা করেছিলেন। কাবাডি খেলাকে বিশ্বের দরবারে একটি আকর্ষণীয় ও মনোমুগ্ধকর খেলা হিসেবে পরিচিত করতে চাই। আগামী দিনে বাংলাদেশকে বিশ্বের বুকে কাবাডিতে চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাই, সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বলে জানান পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *