received 1518809845582859

মোঃ ইউসুফ আলী
ডিমলা উপজেলা প্রতিনিধি
দৈনিক সোনালী সময়

received 1440831129802406
received 1440831129802406

নীলফামারী জেলার মাটির মা ফাউন্ডেশন ৪১ বিশিষ্ট পূণাঙ্গ কমিটি গঠন করা হয়।
গত ২২ শে নভেম্বর রোজ বুধবার জেলা কমিটি ঘোষণা করেন কেন্দ্রিয় কমিটির মাটির ও মা ফাউন্ডেশন সম্মানিত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার ও সাধারণ সম্পাদক মাটির মা ফাউন্ডেশন মনোয়ার হোসেন সোহেল উক্ত জেলা কমিটি ঘোষণা করেন।
নীলফামার জেলার মাটির মা ফাউন্ডেশন পূণাঙ্গ কমিটির সভাপতি পদে নির্বাচিত হন মনোয়ার হোসেন সেলিম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মামুনুর রশিদ মামুন নির্বাচিত হন।
কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মুক্তা বলেন জেলা কমিটির মাধ্যমে উপজেলা কমিটি গুলো ঘোষনা করা হবে। এবং সাংস্কৃতিক ব্যাক্তি ও স্বেচ্ছাসেবী কাজ করতে আগ্রহী প্রার্থী যারা তাদের কে কমিটি দেওয়া হবে।
তিনি আরও জানান নীলফামারীর জেলা কমিটি অবশ্যই সঠিকভাবে কাজ করবে এবং মাটির মা ফাউন্ডেশন সম্মান সবার নিকট তুলে ধরবে এই কামনা সর্বদা আমি আশা করি।
মাটির মা ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি মনোয়ার হোসেন সেলিম জানান কেন্দ্রিয় কমিটির নির্দেশে জেলা কমিটি আমরা ৪১ জন সদস্য সবাই মিলে একসাথে কাঁধে কাঁধ মিলে কাজ করব এবং সবাই মিলে নীলফামারী জেলার অধীনে ০৬ টি উপজেলায় সুন্দরভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা দিবো। মাটির মা ফাউন্ডেশন এর নিয়ম নীতি ও দিক নির্দেশনা মেনে চলবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *