শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার।

বাংলাদেশ ছাত্রলীগ, গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা ঈশাদ আহম্মেদ। যার হৃদয়ে ধারন করেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। যখন থেকে, তিনি বুঝতে শিখেছেন তখন থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে নিজেকে তৈরি করছেন প্রতি নিয়ত।
যার সততা, নিষ্ঠা, ও আদর্শ প্রতি নিয়তই, মুগ্ধ করে দেয় গাজীপুর জেলার প্রতিটা ছাত্রের, ঈশাদ আহম্মেদ।

তাঁর ইমেজের ভেতর খুঁজে পাওয়া যায় মা মাঁটির গন্ধ। তাঁর বিশেষ গুণ হল সদা মিষ্টিভাষী, বিনয়ী ও স্পষ্ট সত্যবাদি। এই ক্লীন ইমেজের ছাত্রলীগ নেতার নেতৃৃত্বের প্রতি রয়েছে, গাজীপুর জেলার প্রতিটা মেধাবী, অসহায়, নির্যাতিত সাধারণ ছাত্রের ভালোবাসা।

জেলা ছাত্রলীগ নেতা (ঈশাদ আহম্মেদ), তিনি নিজের চাওয়ার পাওয়া, নিজের কষ্টের বিষয়টি কখনোই কোনো কাউকে বুঝতে দেন না, ক্ষমতা, পদ বিমুখ এই মানুষটি নিঃসার্থ ভাবে, জেলার প্রতিটা মেধাবী, অসহায়, নির্যাতিত, সাধারণ ছাত্রদের অধিকার আদায়ের লক্ষে প্রতিবাদ করে যাচ্ছেন, মানবিক এই ছাত্রলীগ নেতা।

মহামারী করোনাকালে, তার নিজস্ব অর্থায়নে অসহায় সুবিধা বঞ্চিত সাধারণের পাশে থেকে করেছেন অনেক সহযোগিতা।

গাজীপুর জেলার মানবিক, ছাত্রলীগ নেতা, ঈশাদ আহম্মেদ, গাজীপুর জেলা প্রতিটা ছাত্রের আদর্শ ও যুব সমাজকে সকল ধরনের মাদক থেকে মুক্ত করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

জনপ্রিয়তা যার মানবিক সত্তাকে অহংকারী করেনি বরং করেছে অতি মানবিক, এই ক্লীন ইমেজের গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা, ঈশাদ আহম্মেদ, এর প্রতি রয়েছে, গাজীপুর জেলা ছাত্রলীগের মেধাবী, অসহায়, নির্যাতিত, সাধারণ ছাত্রদের আস্থা, বিশ্বাস, ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *