আল আমিন স্বাধীন ।
নিজস্ব প্রতিবেদক

নওগাঁর মান্দায় গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

আজ সোমবার (১৩ জুন) প্রসাদপুর বাজারে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির হলরুমে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

উক্ত সমাবেশে শামসুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন :- জনাব শামসুল আলম প্রামানিক , সাবেক সংসদ সদস্য ও সম্মানিত সদস্য, জাতীয় নির্বাহী কমিটি , বিএনপি ।
সভাপতিত্ব করেন :-মোঃ শফিকুল ইসলাম বাবুল চৌধুরী , আহবায়ক মান্দা উপজেলা বিএনপি ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন :- এ.কে এম নাজমুল হক নাজু , যুগ্ন-আহবায়ক মান্দা উপজেলা বিএনপি । মোঃ তোফাজ্জল হোসেন ( টুকু) , যুগ্ন-আহবায়ক মান্দা উপজেলা বিএনপি । মোজাম্মেল হক মুকুল , যুগ্ন-আহবায়ক মান্দা উপজেলা বিএনপি । আরো উপস্থিত ছিলেন ছাত্রদল, যুবদল,কৃষকদল , স্বেচ্ছাসেবক দল , মহিলা দলসহ মান্দা উপজেলার সকল নেতৃবৃন্দ ।

এসময় তারা গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে মান্দা উপজেলার সকল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য হ্রাসের দাবি করেন ।

পরিশেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া করা হয় । এবং দোয়া শেষে বিক্ষোভ সমাবেশের সমাপ্তি ঘোষণা হয় ।

Leave a Reply

Your email address will not be published.