received 1049987389586309

স্টাফ রিপোর্টার

আর মাত্র কয়েক দিন বাকী, আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সংসদ নির্বাচনে সারাদেশে অংশগ্রহণকারীদের গত (১৮ই ডিসেম্বর ২৩) সোমবার প্রতীক বরাদ্দ দিয়েছেন।তারই ধারাবাহিকতায় টাঙ্গাইল-৭ মির্জাপুর সংসদীয় আসনে এমপি পদে আওয়ামী লীগ প্রার্থী খান আহমেদ শুভ পেয়েছেন নৌকা মার্কা। নৌকা মার্কায় তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন।সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা তার এই প্রতীক নিশ্চিত করেছেন।
গত সোমবার (১৮ই ডিসেম্বর ২৩) বিকাল ৩ টার সময় প্রতীক পাওয়ার পর তার অনুসারীরা তার সংসদীয় আসন এলাকায় বিশাল শোডাউন এবং আলোচনা সভা অনুষ্ঠিত করেছেন। গতকাল বুধবার (৩ই জানুয়ারি) তার অনুসারীরা  মির্জাপুর আনায়তারা ইউনিয়নের চামারি ফতেপুর এলাকায় আরেকটি বিশাল শোডাউন করেছেন এবং পরে ফতেপুর ময়নাল হক স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শোডাউনে উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে তার অনুসারী ও বিভিন্ন নেতৃবৃন্দ সহ আনুমানিক ১০ হাজার লোকের সমাগম হয়েছে । উক্ত শোডাউনটি ফতেপুর ময়নাল হক স্কুল এন্ড কলেজের সামনে থেকে শুরু করে মশাজান, চৌবারিয়া, আটিয়া মামুদপুর সহ ১০ গ্রাম ঘুরে ফতেপুর ময়নাল হক স্কুল এন্ড কলেজ এর মাঠ প্রাঙ্গণে এসে সম্পন্ন হয় এবং মিনি স্টেডিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শোডাউন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন মমিনুর রহমান মমিন, সভাপতি আনাইতারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ। এছাড়াও উপস্থিত ছিলেন সাদেকুর রহমান সাদেক (মেম্বার), আহবায়ক কমিটির সদস্য আনাইতারা ইউনিয়ন আওয়ামী লীগ। খন্দকার শামীম হোসেন, কৃষকলীগের সভাপতি আনাই তারা ইউনিয়ন।আব্দুল হালিম মিয়া, আহবায়ক কমিটির সদস্য আনাইতারা ইউনিয়ন আওয়ামী লীগ ও আজিজুর রহমান আজিজ মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত উপদেষ্টা মন্ডলের সদস্য সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *