নরসিংদী জেলা থেকে সাদ্দাম উদ্দীন রাজ।



নরসিংদীরা জেলা রায়পুরার উপজেলা মির্জাপুর ইউনিয়নের নানা কর্মসূচি পালিত হয়েছে স্বাধীনতা স্হপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে সোমবার ১৫ আগস্ট সকালে মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগের দিন ব্যাপী নানা কর্মসূচি পালন করে হয়।

সকালে ৮টা পিরিজ কান্দি উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু প্রতিকৃতিতৃ ও দলীয় কার্যালয়ে সামনে জাতীয়, দলীয় ও শোক পতাকা উওোলেনের মধ্য দিয়ে অনুষ্টানের সুচনা করা হয়।পরে নীলকুঠি বাজারের আলোচনা সভা সভাপতিত্ব করেন মো,তাজুল ভূইয়া মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। অনুষ্টানের পরিচালনা করে মোশারফ হোসেন মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক।


প্রধান অতিথি হিসেবে উপস্হিতি ছিলেন নরসিংদী জেলা জননেতা জনাব রাজি উদ্দীন আহমেদ রাজু সাহেবের সুযোগ্য সন্তান জনাব রাজিব আহমেদ পার্থ , যুগ্ম সাধারণ সম্পাদক রায়পুরা উপজেলা আওয়ামী লীগের।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিতি ছিলেন মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও রায়পুরা অর্থ বিষয়ক সম্পাদক, মঞ্জুর এলাহী।

এইছাড়া আলোচনা সভা উপস্হিতি ছিলেন রায়পুরা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক ডাঃ আসাদ। মির্জাপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো সাখাওয়াত হোসেন সবুজ। মির্জাপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক। রাযপুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আন আমিন। মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন।

এসময় মির্জাপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ড মেম্বার প্রমূখ উপস্থিত ছিলো

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!