সম্প্রতি সময়ে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও তার সহকর্মী মিডিয়া সেলের প্রধান নাভীন জিন্দাল কর্তৃক কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে রংপুরের পীরগাছায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে বৃহস্পতিবার (৯ জুন) বেলা ৩টার দিকে উপজেলা শাপলা চত্ত্বরে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি পীরগাছা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্ত্বরে গিয়ে শান্তিপূর্ণভাবে পথসভা করেন ধর্মপ্রাণ মুসলমানরা।

উপজেলা যুব সমাজের আয়োজনে এসময় উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা ইউসুফ আলী, হাফেজ আবু সুফিয়ান, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা শাইখ মুহাম্মদ আব্দুল আহাদ সিদ্দিকী, হাফজ আসাদুজ্জামান জুয়েল, আল-আমিন, শাকিল আহমেদ ও সাকিব আহমেদ গালিব সহ উপজেলার হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানরা।


বিক্ষোভ মিছিলে বক্তারা জানান, ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও তার সহকর্মী বিশ্বনবীকে নিয়ে যে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে তা যদি ভুল স্বীকার না করে ক্ষমা না চায় তাহলে পরবর্তীতে আরও জোরাল আন্দোলন করার কঠোর হুঁশিয়ারি দেন।

Leave a Reply

Your email address will not be published.