received 695607042751186

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করে তারাই নৌকা মার্কায় ভোট দেবেন। তিনি বলেন, বাংলাদেশের আওয়ামী লীগ একটি আদর্শবান দল। আওয়ামী লীগ এ দেশের জনগণের উন্নয়নের রাজনীতি করেন। নৌকা এ দেশের জনগণের কল্যাণের প্রতীক তাই এ দেশের গরীব দুঃখি মানুষের কল্যাণের জন্য কাজ করেন।

বুধবার দুপুরে চারঘাট বাজারে গনসংযোগ কালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি এ সব কথা বলেন। তিনি হিংসা বিদ্বেশ ভুলে নৌকা মার্কা প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের মানুষের উন্নয়নের রাজনীতি করে। তাই দেশের অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ গুলো সমাপ্ত করার জন্য আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা তথা এলাকার উন্নয়নের অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জনগনের কাছে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহব্বান জানান।

এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলম নৌকা প্রতীক নিয়ে মাঠে নেমেছে। তিনি এ আসনে নৌকা প্রতীক নিয়ে ৩ বার নির্বাচিত হন। দীর্ঘ ১৫ বছর ক্ষমতা থাকা কালীন সময়ে তার নির্বাচনী এলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, রাস্তা ঘাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন। সেদিক থেকে জনগণের কাছে তার জনপ্রিয়তা বেড়েছে অনেক। তিনি বিজয়ের ব্যাপারে অনেক আশাবাদী।

চারঘাট বাজার তথা চারঘাটের বিভিন্ন এলাকায় তিনি জনসংযোগ করেন। এ সময় তার সাথে ছিলেন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র ও চারঘাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক সহ আওয়ামী লীগ, ছাত্র লীগ ও তার অংঙ্গ গঠনের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *