received 262795223257203

তরিকুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

received 238554412618811

received 745818650905348

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১০:৩০ টায় রংপুর জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর রংপুরের আয়োজনে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মোবাশ্বের হাসান-এর সভাপতিত্বে ‘জাতীয় সমাজসেবা দিবস ২০২৪’ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার প্রদান, চেক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করা হয় বেলুন ও ফেষ্টুন উড়ানোর মধ্য দিয়ে।
এরপর ‘জাতীয় সমাজসেবা দিবস ২০২৪’ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।
শুরু হয় আলোচনা সভা। আলোচনা সভা শেষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করা হয় এবং ক্যান্সার, লিভার ও কিডনি রোগে মৃত্যুবরণকারী ১৯ পরিবারের সদস্যদের মাঝে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানের শেষভাগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাবিবুর রহমান, বিভাগীয় কমিশনার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ‍ছিলেন জনাব মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর; জনাব মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর; জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); জনাব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, মেয়র, সিটি কর্পোরেশন রংপুর; জনাব মোঃ মোশাররফ হোসেন, পরিচালক (অ: দা:) বিভাগীয় সমাজসেবা কার্যালয়, রংপুর বিভাগ রংপুরসহ সকল সমাজসেবা অফিসার, আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র সমাজসেবা কার্যালয় রংপুর, সরকারি শিশু পরিবার বালক রংপুর, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্র, সরকারি শিশু পরিবার বালিকা, রংপুর, কেল্লাবন্দ হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাবোর্ডিং, রংপুর-এর প্রতিনিধিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *