received 317727427778134

তরিকুল ইসলাম,
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

received 1131354134533451

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রংপুরের হোটেল রায়ান’স-এ ডক্টর, হসপিটাল এবং ডায়াগনস্টিক সেন্টারের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে মোহনা ডিজাইন সিটির কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে রংপুরের বিশিষ্ট ডাক্তার ও হাসপাতালের মালিকসহ ডায়াগনস্টিক সেন্টাররে উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহনা হাউজিং-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব আব্দুর রশিদ সরকার। তিনি মোহনা ডিজাইন সিটি সম্পর্কে বিস্তারিত তথ্য ও উপাত্ত উপস্থাপন করেন। তিনি বলেন, একদিন মোহনা ডিজাইন সিটি দেশের সর্ববৃহৎ সিটিতে রুপান্তরিত হবে ইনশাআল্লাহ। আধুনিক সকল সুযোগ সুবিধা সম্বলিত এই সিটিতে যা যা থাকছে তার বিস্তারিত তুলে ধরেন তিনি।
এসময় মোহনা ডিজাইন সিটি সম্পর্কে বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন জনাব আব্দুর রশিদ সরকার। মোহনা ডিজাইন সিটি সম্পর্কে আরো জানতে ইসলামবাগ, আর কে রোডে তার কার্যালয় পরিদর্শনের আহবানও জানানো হয় সভায়।

মতবিনিময় সভায় যারা উপস্হিত ছিলেন তারা হলেন মোহনা হাউজিং এর প্রতিষ্টাতা চেয়ারম্যান জনাব আব্দুর রশিদ সরকার, ব‍্যাবস্হানা পরিচালক জনাব সোহাগ রানা, মোহনা ডিজাইন সিটির পরিচালক জনাব মোহাম্মদ ইসলাম জনি, জনাব মোঃ মশিউর রহমান, জনাব শ‍্যামলী পারভীন, জনাব তারিকুল ইসলাম শান্ত, তানভীর জাকারিয়া,মাসুদ রানা, ও জাহিদুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *