received 935085614528639

তরিকুল ইসলাম,
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

received 1611093972965018

রংপুরের পার্ক মোড় সংলগ্ন চকবাজার এলাকায় ” সিটি চক্ষু হাসপাতালের” উদ্বোধন করা হয়েছে।
গত শুক্রবার (৮ মার্চ) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় হাসপাতালটির। ব্যবস্হাপনা পরিচালক জনাব মোঃ কামরুল ইমামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি চক্ষু হাসপাতালের প্রধান উপদেষ্টা ও রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জনাব ইঞ্জিনিয়ার মো: শেখ শাহাদত হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর জনাব মোঃ রহমত উল্লা বাবলা, ২৮ নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি জনাব আব্দুস সালাম, সাবেক ছাত্র নেতা- জনাব মোঃ জিকরুল মাহাবুব শোভন,
যুগ্ম সাধারণ সম্পাদক, তাজহাট থানা আওয়ামী লীগ।
উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ ও বিশিষ্ট গুণীজন।
ব্যবস্হাপনা পরিচালক মোঃ কামরুল ইমাম বলেন, সিটি চক্ষু হাসপাতাল একটি সেবামূলক প্রতিষ্ঠান। স্বল্পমূল্যে অথবা বিনামূল্যে অসহায় গরীব রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। তিনি বলেন, আমরা অনুদান ও যাকাত ফান্ডের মাধ্যমে দুঃখী মানুষের বিনামূল্যে ছানি অপারেশন করে থাকি।
অত্যাধুনিক ও ডিজিটাল মেশিনের সাহায্যে চোখের লেন্স সংযোজন করা হয় এখানে। এক কথায় চোখের যাবতীয় সমস্যার চিকিৎসা করা হয় হাসপাতালটিতে। অভিজ্ঞ সার্জন ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সকল প্রকার অপারেশন ও রোগ নির্ণয় করার ব্যবস্হা আছে এখানে।
এমডি বলেন, নিজস্ব পরিবহনের মাধ্যমে আমরা অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে ক্যাম্পেইনের মাধ্যমে চোখের চিকিৎসা প্রদান করে থাকি। দেশ থেকে অন্ধত্ব দূরীকরণে আমরা কাজ করে যাবো নিরলসভাবে । আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে চোখের চিকিৎসায় এক যুগান্তকারী বিপ্লব ঘটানো।
তিনি বলেন, হাসপাতাল প্রতিষ্ঠার মাধ্যমে আমরা এলাকার শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থাও করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *