fb img 1701400069677
fb img 1701400069677
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-২ (বদরগঞ্জ- তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এমপি আহসানুল হক চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আবু সাঈদ এর কাছে বেলা ১১ টার সময় মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফজলের রাব্বি সুইট।
উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি নাফিউল ইবনে সরকার মিম ও সাধারণ সম্পাদক মোতাকাব্বের হোসেন জয়। ও বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক ও নেতা কর্মীরা।

উল্লেখ্য, আগামী বছরের ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়ন পত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *