received 1036962917509398

তরিকুল ইসলাম, রংপুর সিনিয়র স্টাফ রিপোর্টাটঃ

রংপুরের-৫ মিঠাপুকুর আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনায় পত্র দাখিলের শেষের দিনে জাতীয় পার্টি মনোনিত প্রার্থী আনিসুর রহমান আনিস উপজেলা রির্টানিং কর্মকর্তার কাছে মনোনায়ন পত্র দাখিল করেছেন। এসময় জাতীয় পাটির শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল তিনটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা শাহারিয়ার রহমানের কার্যলয়ে স্বশরীরে হাজির হয়ে মনোনায়ন পত্র দাখিল করেন তিনি। মনোনায়ন পত্র দাখিল করার সময় তার প্রস্তাবকারী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
এর আগে দুপুর ১২টায় কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল মনোনয়ন পত্র দাখিল করেন।

উপজেলা রির্টানিং কর্মকর্তা শাহারিয়ার রহমান জানান- মনোনায়নপত্র দাখিলের শেষ দিনে দুইজন প্রার্থী মনোনায়নপত্র দাখিল করেন। জাতীয় পার্টি থেকে আনিসুর রহমান ও কৃষক শ্রমিক জনতা লীগ থেকে আব্দুল হালিম মন্ডল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান জানান-আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রংপুর-৫ মিঠাপুকুর আসন থেকে মনোনায়ন পত্র উত্তোলন করেছেন ১৩জন। মনোনায়ন পত্র দাখিল করেছেন ৯জন।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৫ মিঠাপুকুর আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকে নির্বাচন করবেন উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ কমিটির সদস্য রাশেক রহমান। এছাড়াও এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবেন নৌকা প্রতিকে মনোনায়ন বঞ্চিত উপজেলা আওয়ামীলীগের ৩৭ বছরের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *