received 891708972363415

নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটির ছেলে এম এস শ্রাবণ মাহমুদ চট্টগ্রাম সাংবাদিক সংস্থা চসাসের নির্বাচনী প্রার্থীসকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চট্টগ্রাম সাংবাদিক সংস্থা (চসাস) এর
কার্যনির্বাহী কমিটির ডিজিটাল নির্বাচনের (২০২৩-২০২৬) নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে।
৯-ই ডিসেম্বর২০২৩ইং:
এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে প্রচার সম্পাদক পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন সাংবাদিক এম এস শ্রাবণ মাহমুদ স্টাফ রিপোর্টার। তিনিপার্বত্য চট্টগ্রাম রাঙ্গামাটি জেলার পর্যটন নগরীর তবলছড়ি পৌর ৪ -নং ওয়ার্ড মসজিদ কলোনি আব্দুল মজিদের বড় ছেলে। জীবনের শুরু থেকেই বিভিন্ন অনুষ্ঠানে ভিসিডি ক্যামেরা থেকে শুরু করে বর্তমান ডিজিটাল ক্যামেরা পর্যন্ত নানান সামাজিক রাজনৈতিক সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের লেখালেখি ও ভিডিও ধারণায় লিপ্ত থাকেন তিনি। নির্ভয়ে এই তরুন বয়সে সত্যকে সত্য মিথ্যা কে মিথ্যা প্রমাণ দিয়ে যাচ্ছেন। থেমে যান না কালো হাতের মিথ্যাবাদী নিষ্ঠুর থাবার ভয়ে। সমাজের নানা অনিয়ম তুলে ধরছেন পত্রিকার পাতায়। অসহায়দের নিয়ে লিখছেন সবসময়ই। এতেই যেন তিনি পরম সুখ পান।
চসাস এর এই নির্বাচনে তিনি প্রচার সম্পাদক পদে ( ক্রিকেট ব্যাট) মার্কা প্রতীক নিয়ে লড়বেন।তাই তার নিজ জন্মভূমি রাঙ্গামাটি পার্বত্য জেলাবাসী সহ দেশ ও দেশের বাহিরে থাকা সকল সহকর্মী ভাই-বোনদের কাছে দোয়া প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *