রাজশাহীতে চোরাই মালামাল সহ ৩ জন চোর কে গ্রেফতার করেছে মডেল থানা
মাসুদ আলী পুলক রাজশাহী ব্যুরোঃ-বোয়ালিয়া মডেল থানা পুলিশ কর্তৃক সক্রিয় চোর সদস্যের ০৩ তিন জন গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধার।
পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের দিক নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) এর সার্বিক সহযোগীতায় এবং সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া) এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ আবু হায়দার তার সঙ্গীয় ফোর্স সহ গোয়েন্দা তথ্যের মাধ্যমে ৩০/০৫/২০২২ খ্রিঃ অভিযান পরিচালনা করে আসামী মোঃ সেলিম ইসলাম মির্জা (২২), পিতা-শরিফুল ইসলাম মির্জা, মাতা-মোসাঃ সেফালি বেগম, সাং-বসুয়া পশ্চিমপাড়া (অচিত তলা), এ/পি সাং-সিপাইপাড়া, থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে ২নং আসামী মোঃ ইমন (২৪), পিতা-মোঃ আজিম শেখ, সাং-সুজানগর শিল্পীপাড়া, থানা-বোয়ালিয়া, মহানগর রাজশাহী গ্রেফতার করা হয়। ২নং আসামীর দেওয়া তথ্য মতে রাজপাড়া থানাধীন তেরখাদিয়া কলেজ পাড়া (খ্রিষ্টানপাড়া মোড়স্থ) আসামীর দোকান হতে নতুন ০৫টি ও পুরাতন ০৪টি, মোট ০৯টি ১২ ভোল্টের ব্যাটারী, মূল্য অনুমান ৯৪,৫০০/-(চুরানব্বাই হাজার পাঁচশত) টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ২নং আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে উপরোক্ত ৩নং আসামী মোঃ জিয়ারুল ইসলাম (৪২), পিতা-মৃত আক্তার হোসেন, সাং-আলীগঞ্জ পূর্বপাড়া (আকসা নগর), থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে গ্রেফতার করা হয়। ৩নং আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানাধীন বহরমপুর বাইপাস রেলক্রসিং এর উত্তর পাশের্^ তার দোকানে রক্ষিত মোট ০৮টি ১২ ভোল্টের ব্যাটারী, মূল্য অনুমান ৮৪,০০০/-(চুরাশি হাজার) টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে।

বাদী এসএম মনিরুজ্জামান (৩৯), পিতা-এসএম খায়রুল আলম, সাং-৮৯/১, সাগরপাড়া, থানা-বোয়ালিয়া, মহানগর রাজশাহীর থানায় লিখিত অভিযোগ করলে তার অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানার মামলা নং-১২, তাং-১০/০৫/২০২২ খ্রিঃ, ধারা-৩৮১ পেনাল কোড রুজু করে মামলার তদন্তভার এসআই (নিঃ)/মোঃ আবু হায়দার এর উপর অর্পণ করা হয়। মামলা রুজু হওয়ার পর হতে আসামীগণ পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামীগণকে গ্রেফতারের লক্ষ্যে একাধিক স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। ৩০/০৫/২০২২ খ্রিঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানার চৌকস টীম আসামীগণকে গ্রেফতার করতে সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published.