জুয়েল আহমেদ :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজক রাজশাহী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ, জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার, সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান প্রমুখ।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন বাঘা উপজেলা এবং রানার্স আপ বাগমারা উপজেলা। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালিকা (অনূর্ধ্ব-১৭)জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন গোদাগাড়ী উপজেলা এবং রানার্স আপ পবা উপজেলা।

অপরদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক (অনূর্ধ্ব-১৭) রাজশাহী মহানগরীতে চ্যাম্পিয়ন শাহমখদুম থানা এবং রানার্স আপ বোয়ালিয়া থানা। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালিকা (অনূর্ধ্ব-১৭) রাজশাহী মহানগরীতে চ্যাম্পিয়ন শাহমখদুম থানা এবং রানার্স আপ রাজপাড়া থানা।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!