জুয়েল আহমেদ :
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মোঃ শাজাহান (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টায় মহানগরীর রাজপাড়া থানাধীন দাশপুকুর ব্যাংক কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী মোঃ শাজাহান চাঁপাইনবাবগঞ্জ জেলা ও থানার লইল্যাপাড়া গ্রামের মোঃ মেরাজের ছেলে। বর্তমানে রাজপাড়া থানার ডিংগাডোবা (ব্যাংক কলোনী, এলাকার মোসাঃ কোহিনরের বাড়ীর ভাড়াটিয়া)।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, মঙ্গলবার (৭ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মোটরসাইকেল যোগে রাজপাড়া থানাধীন দাশপুকুর ব্যাংক কলোনীতে বিপুল পরিমান মাদকের চালান ঢুকছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন এক মোটরসাইলে আরোহীকে থামিয়ে তল্লাশী করা হয়। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগের ভেতর থেকে ৩কেটি গাঁজাসহ মাদক কারবারী মোঃ শাজাহানকে গ্রেফতার করা হয়। সেই সাথে জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত মোটরসাইকেলটি। জব্দকৃত গাঁজার মূল্য ৬০ হাজার টাকা।

অভিযাটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মাহাঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।



এ ব্যপারে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Leave a Reply

Your email address will not be published.