জুয়েল আহমেদ :
রাজশাহীর পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নতুন ওটিতে সিজারিয়ান অপারেশন শুরু হয়েছে। মঙ্গলবার প্রথম এই সিজারিয়ানকৃত শিশুকে সোনার চেইন উপহার দিয়েছেন রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। এছাড়াও প্রধান অতিথি থেকে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ও হাসপাতালের এনসিডি কর্নার উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে এমপি আয়েন উদ্দিন হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন ও রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন। সেসময় ৩১ শয্যার হাসপাতালে প্রায় অর্ধশত রোগী ভর্তি থাকায় বারান্দায় থাকা রোগীদের গরমে কস্ট দেখে তৎখনাত ১০টি সিলিং ফ্যান কিনে দেন। এছাড়াও শীঘ্যই জেনারেটর, ল্যাবের সরঞ্জামাদি কিনে দেয়াসহ মাঠ সংস্কারের আশ্বাস দেন। পরে তিনি হলরুমে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাবেয়া বসরীর সভাপতিত্বে ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: ইয়াসিন আলী, উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম।

আরএমও ডা: মাহফুজের পরিচালনায় বক্তব্য রাখেন হুজুরীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, কর্নহার থানার ওসি ইসমাইল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম কামরুজ্জামান, সাংবাদিক কাজী নাজমুল ইসলাম। উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!