received 1124675078517762

আপেল মাহমুদ রাঙ্গা বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচারনা চালাচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। বুধবার (২০ডিসেম্বর) সকাল থেকেই তিনি নরদাশ ইউনিয়নের ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দ কে সঙ্গে নিয়ে ওই ইউনিয়নের হাট-মাধনগর বাজার থেকে প্রচারনা আরম্ভ করেন কালাম। এরপর কাষ্টনাংলা, গোড়সার, নরদাশ, কোয়ালীপাড়া, বাধেরহাট, বাসুদেবপাড়া, হোসেনপুর, জয়পুর, মাদিলাসহ নরদাশ ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে প্রচারনা করছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এসময় বিভিন্ন পথসভায় নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম ভোটারদের উদ্দেশ্যে বলেন, বাগমারার উন্নয়নে আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করতে আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। আমি আপনাদের আপনজন হতে চাই। বিগত সময়ে বাগমারার যে উন্নয়ন হয়েছে আমি পাঁচ বছরে তার অধিক উন্নয়ন করতে চাই।
এসময় সঙ্গে ছিলেন, নরদাশ ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মাস্টার আব্দুর রশিদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব সাবেক সাধারন সম্পাদক আনিসুর রহমান মাস্টার, ইউনিয়ন নির্বাচন পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক জেলা পরিষদের সদস্য মাস্টার আবু জাফর রাজশাহী বার এসোসিয়েশনের সভাপতি ও নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. ইব্রাহিম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাড, জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড, পিএম শফিকুল ইসলাম, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নরদাশ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলসহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *