স্টাফ রিপোর্টার খোরশেদ আলম

রাজশাহীর বাগমারায় জমিজমা সংক্রান্ত নিয়ে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগী আব্দুল হাকিম সোনার সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে হাট গাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । উক্ত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আব্দুল হাকিম সোনার লিখিত বক্তব্য বলেন…..

আমি মোঃ আব্দুল হাকিম সোনার হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করেতেছি যে , গত ০৭/০৯/২২ ইং তারিখে রাজশাহীর বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের দামনাশ বাজারে আমার জামাই মোঃ নবিউল ইসলামের ক্রয়কৃত জমির উপর রাতারাতি হামলা কারীরা জোর পূর্বক একটি টিনসেট ঘর তৈরি করেন। মোঃ কায়েম উদ্দিন, হাবিবুর রহমান, লতিফসহ আরো ১৫ থেকে ২০ জন অজ্ঞাত ব্যক্তিরা ।

ঘর তৈরি করার পরের দিন আমি যখন দামনাশ বাজারের একটি চায়ের দোকান থেকে চা খেয়ে বের হয়ে রাস্তার উপরে আসি । তখন হঠাৎ অতর্কিত হামলা চালায় মোঃ কায়েম উদ্দিন, হাবিবুর রহমান, লতিফসহ আরো ১৫ থেকে ২০ জন অজ্ঞাত ব্যক্তিরা । আমাকে ইট লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি ভাবে মারতে থাকে। আমি অজ্ঞান হয়ে রাস্তায় উপরে পড়ে গেলে স্থানীয় কিছু ব্যক্তিরা আমাকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

সে খানে আমার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আমাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। আমি সে খানে চিকিৎসাধীন অবস্থায় ছিলাম। বর্তমানে আমাকে ও আমার জামাইকে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে হামলাকারীরা । এমতা অবস্থায় আমি ও আমার জামাই নিরাপত্তাহীনতায় ভুগছি এই ঘটনায় বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করা হয় নাই । আমি ও আমার জামাইয়ের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি ।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ ( ওসি) রবিউল ইসলাম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!