received 715524263869756

মোঃ তোফাজ্জল হোসেন
স্টাফ রিপোর্টার।

রাজশাহীর বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস-২০২৩ পালিত হয়েছে। ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। এরপর সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পুষ্পস্তাবক অর্পণ করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। এরপর পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, বাঘা থানা পুলিশ, ফায়ার সার্ভিস স্টেশন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। প্রেসক্লাব,বাঘা মডেল প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও উপজেলা শ্রমিক লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান।
এরপর সকাল সাড়ে ৮ টায় উপজেলা নির্বাহী অফিসার জনাব তরিকুল ইসলামের সভাপতিত্বে বাঘা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, সালাম গ্রহণ এবং শারীরিক কসরত প্রদর্শন/ডিসপ্লে অনুষ্ঠিত হয়। একই স্থানে সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধা/যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

পরে বিজয়ীদের ক্রেস্ট ও পুরুস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার জনাব তরিকুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দিন (লাবলু) বাঘা পৌর চেয়ারম্যান আক্কাছ আলী বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলী, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, জুয়েল আহমেদ সহকারী কমিশনার ভূমি,বাঘার ইউপি চেয়ারম্যানগন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা বৃন্দ ও স্কুল কলেজ থেকে আগত শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা এবং সকল ইউনিয়নের আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *