জুয়েল আহমেদ :
প্রাধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে সারাদেশের মতো রাজশাহী জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) বিকেল সাড়ে ৪ টার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে রাজশাহী নগরীর অলোকার মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। পরে জেলা আ.লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী-৫ আসনের সাবেক এমপি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আক্তার জাহান, এ্যড. ইব্রাহিম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আব্দুস সামাদ, রাজশাহী যুব মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভীন, জেলা আওয়ামী লীগের সদস্য তাপস,পবা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, কাঁটাখালি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু, কাঁটাখালি পৌর সভা যুবলীগের সাবেক আহব্বায়ক জনি ইসলাম, জেলা স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা, সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *