রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকায় কিশোর সনি হত্যা মামলার আরো এক  আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো: সালাউদ্দিন বিপ্লব (৩৫) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার  হেতেমখাঁ সবজিপাড়ার মো: নজরুল ইসলামের ছেলে। সে এই মামলার মূল আসামি মঈনের মামা এবং অপর আসামি বিথির ভাই ।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মো: মোতালেব হোসেন ও তার টিম আজ  ৯ জুলাই ২০২২ দুপুর সোয়া  ১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কুমারপাড়া এলাকা হতে আসামি সালাউদ্দিন বিপ্লবকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, নগরীর দড়ি খরবোনার রফিকুল ইসলাম পাখির ছেলে সনি (১৭) গত ৩ জুলাই ২০২২ সন্ধ্যায় তার বন্ধুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে হেতেমখাঁ এলাকায় পূর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসীদের দ্বারা খুন হয়।  মৃত সনির বাবা রফিকুল ইসলাম পাখির অভিযোগে পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

উল্লেখ্য বোয়ালিয়া মডেল থানা পুলিশ গত ৫ জুলাই ২০২২ এই মামলার অপর আসামি আনিমকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.