জুয়েল আহমেদ :
রাজশাহী মহানগরীর গণপরিবহন চলাচলে শৃঙ্খলা আনয়নে ও মহানগরীকে যানজটমুক্ত করতে নগরীর শিরোইল বাস টার্মিনাল নওদাপাড়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১ নভেম্বর থেকে শিরোইল বাস টার্মিনালের পরিবর্তে নওদাপাড়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার সকল বাস চলাচল করবে।

বৃহস্পতিবার দুুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে জেলা প্রশাসন, আরডিএ, আরএমপি, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ, জেলা মোটর শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক ও কার্ভাড ভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় মহানগরীর অটোরিক্সা চলাচলে শৃঙ্খলা আনার ব্যাপারে আলোচনা করা হয়।

সভায় রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান মোঃ আনওয়ার হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন, সচিব মোঃ মশিউর রহমান, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, আরএমপির ডিসি (ট্রাফিক) অনির্বান চাকমা, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ই-সাঈদ, নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি শাহনেওয়াজ আলী, সাধারণ সম্পাদক মতিউল হক টিটু, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম, মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী জেলা ট্রাক ও কার্ভাড ভ্যান মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!