received 913989176821176

মোঃ তোফাজ্জল হোসেন
স্টাফ রিপোর্টার ‌

received 654722990077232
received 654722990077232

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে চতুর্থবারের মতো মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ থেকে চার বার মনোনীত প্রার্থী ও সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নেতা কর্মী সঙ্গে নিয়ে তিনি মনোনয়ন জমা দেন।বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রির্টানিং অফিসার শারমিন আখতার পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়নপত্র গ্রহণ করেন।

মনোনয়ন পত্র জমা দিয়ে, বাঘা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে দলীয় নেতা কর্মী ও জন সাধারনের সামনে বক্তব্য রাখেন। বক্তব্য তিনি বলেন, আওয়ামী লীগের মতো শক্তিশালী দল পাশে আছে বলেই সরকারের কাজগুলো সহজ হয়েছে। বর্তমান সরকার তাদের নেয়া পরিকল্পনা বাস্তবায়ন করে দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছে। এজন্য শুধু সরকার হলেই হয় না, পাশে শক্তিশালী সংগঠন থাকতে হয় বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, দেশের মানুষকে সঙ্গে নিয়ে আমরা এক সুষ্ঠ নির্বাচন উপহার দিতে চায়।

তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতি, সরকারের উন্নয়ন নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। সত্যিকারের গণ-মানুষের দল হিসেবে যদি বাংলাদেশের জন্য কেউ থেকে থাকে সেটা হচ্ছে একমাত্র আওয়ামী লীগ।দেশের চার লাখ গৃহহীন মানুষকে ঘর দেয়া, ৯৯ শতাংশ মানুষকে বিদ্যুতের আওতায় নিয়ে আসাসহ দেশের সামগ্রিক উন্নয়ন যা দৃশ্যমান। , ‘উন্নয়ন কোনো ম্যাজিক না, সরকারের পরিকল্পনা একটা দর্শন, একটা আদর্শ।’

পরাষ্টমন্ত্রী মন্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে গণতান্ত্রিক ধারাটা সরকার বজায় রাখতে গিয়ে পদে পদে অনেক বাধা অতিক্রম করতে হয়েছে। জীবন্ত মানুষকে অগ্নি-সন্ত্রাস করে হত্যা করা, পুড়িয়ে মারা আমরা দেখেছি। ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করা, নিরীহ মানুষ হত্যা করা, নানাভাবে তারা চেষ্টা করেছে এই দেশটাকে অস্থিতিশীল করতে।’

তিনি আরও বলেন, আমার বাঘা চারঘাট বাসীর ওপর ভরসা আছে। এর আগেও তিন বার তারা আমাকে নির্বাচিত করেছে। যারা দলের নামে মিথ্য অপপ্রচার চালাবে তাদেরকে রুখে দিতে হবে। এই দেশের মানুষ আওয়ামী লীগের সাথে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে বলে আমি মনে করি।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সরকারি শাহদৌল্লা কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আমজাদ হোসেন নবাব, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক ওহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা আজিজুল আলমসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *