সোহেল রানা,কুড়িগ্রামঃ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের নিম্নমানের উপকরণ ব্যবহারের অভিযোগ উঠেছে। স্থানীয় সুত্রে জানা যায় রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারি ওয়াল নির্মাণের টেন্ডার ২০১৮সালে হলেও এতোদিন কাজ না করে রংপুরের ঠিকাদার সেলিম গড়িমসি করে আসছিলেন। ২০১৮সালের কাজ ২০২২ সালে শুরু করলেও সেখানে নিম্নমানের নির্মাণ উপকরণ ব্যবহার করা হয়। বাউন্ডারি ওয়াল নির্মাণে নতুন করে পিলার করার কথা থাকলেও পুরাতন পিলারের উপরেই নির্মাণ কাজ শুরু করেন ঠিকাদার সেলিমের ম্যানেজার সুজন মিয়া। দুপুর ১ঃ১৫ ঘটিকায় স্থানীয় যুবক এস এম সোহেল সহ এলাকাবাসী তাদের এই অনিয়ম দেখতে পেয়ে প্রতিবাদ করেন। এলাকাবাসীর চাপের মুখে ম্যানেজার সুজন স্থানীয় জনগন কে অশ্লীল ভাষায় গালিগালাজ করে হুমকি দামকি দিয়ে কাজ বন্ধ করে দেন।

এবিষয়ে সাংবাদিক মুল ঠিকাদার সেলিম কে ফোনে ঘটনা জানতে চাইলে তিনি বলেন কাজটি ২০১৮ সালের দরপত্রের নেওয়া। তখনকার নির্মাণ ব্যয় আর এখনকার নির্মাণ ব্যয় বহুগুন বৃদ্ধি পেয়েছে। তাই কাজের ত্রুটি হওয়া স্বাভাবিক।আপনাদের কাজ পছন্দ না হলে বাউন্ডারি ওয়াল ভেঙে দিন নতুন করে আবার করা হবে।

এ ব্যাপারে কথা হলে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম বলেন,এ বিষয়ে এখন পর্যন্ত আমাকে কেউ লিখিত অভিযোগ দেয়নি। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!