নরসিংদী জেলা থেকে

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি’ এই স্লোগানে মাদক, জুয়া ও অসামাজিক কর্মকাণ্ডের বিরুদ্ধে জনসচেতনতা মূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (১৯ জুন) বিকালের মির্জাপুর ইউনিয়নের পুবেরচর গ্রামে পূবের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে প্রধান উপস্থিত ছিলেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই নাসির উদ্দিন ও বিল্লাল হোসেন উপস্থিত। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন হিসেবে মির্জাপুর ইউনিয়নের জনাব মঞ্জুর এলাহি, রায়পুরা থানার এসআই মো. বিল্লাল হোসেন।
সমাবেশে এসআই নাসির উদ্দিন বলেন- ছেলে মেয়েদেরকে মোবাইলে আসক্ত হওয়া বন্ধ করে খেলাধূলায় উৎসাহিত করতে হবে।বাবা মায়ের উচিত তার সন্তানেরা কোথায় যায়, কার সাথে মিশে, অবসর সময় কি করে, সন্ধ্যার পর বাহিরে থাকে কিনা সকল বিষয়ে খোঁজ খবর রাখা।প্রথমে প্রতিটি অভিভাবকের সচেতন হতে হবে। এরপরও এলাকায় জুয়া ও মাদকের কোন ঘটনা ঘটলে আপনারা আমাকে জানাবেন। সাথে সাথে পুলিশ চলে আসবে। জুয়ারি ও মাদকাসক্তদের কোনো ছাড় দেওয়া হবে না।
মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী বলেন- আমি মির্জাপুরকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে কাজ করছি।আজকের পর সকল জুয়ারি ও মাদকাসক্তদের হুশিয়ার করে দিচ্ছি -‘ হয় ভালো হবে না হয় জেলে যাবে।’
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃতাজুল ইসলাম ভূইয়া , সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আল আমিন, উপজেলা যুবলীগ নেতা ডাঃ মো. আসাদ, ১নং ইউপি সদস্য মো. উজ্জ্বল মিয়া ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল চন্দ্র সিং, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ মিয়া।,৯ নং ওয়ার্ডের হাবিবুর রহমান মাসুদ সহ স্থানীয় ব্যাক্তিগণ।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!