তারেক আজিজ চৌধুরী, স্টাফ রিপোর্টার

তারুণ্যের নেতৃত্বের মাঝেই লুকিয়ে আছে দেশের উন্নয়নের চাবিকাঠি লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীতে অতিথির বক্তব্যে বক্তারা উপরোক্ত কথা বলেন। আরো বলেছেন, নিজেদের ভালোবাসা থেকেই একঝাঁক তরুণ নিয়ে ২০১৪ সালে তারেক আজিজ চৌধুরী লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম  প্রতিষ্ঠা করেছে। বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে তরুণ প্রাণ কাজ করে যাচ্ছে।লোহাগাড়ার জন্য,দেশের জন্য,দেশের মানুষের জন্য। এই সব কার্যক্রমের মাধ্যমেই এসব তরুণ প্রাণ বিকশিত করছে তাদের নেতৃত্বকে। এই নেতৃত্বের উপর ভর করেই সামনে এগিয়ে যাবে বাংলাদেশ,তার স্বপ্ন পূরণের পথে।

 স্থানীয় একটি হল রুমে সংঘটনের সমন্বয়ক মোহাম্মদ আবু ছিদ্দিক’র সভাপতিত্বে সহ সভাপতি তৌহিদুর ইসলাম ছগির সঞ্চালনায়
প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর উপদেষ্টা মোজাহিদ হোসেন সাগর
বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল সায়েম,যুব সংগঠক আ স ম বাবলু।

সংগঠনের প্রবাসী সম্পাদক আব্বাস উদ্দীন হৃদয়,সংগঠনের সাধারণ সম্পাদক মো: রায়হান লোকমান,যুগ্ম সম্পাদক মো শফিকুল রহমান,মো: বেলাল সহ প্রমুখ সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, বৃত্তি পরীক্ষার আয়োজনের মাধ্যমে মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষালাভে উৎসাহিত করণ, দরিদ্র ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, জনসচেতনতামূলক বিভিন্ন প্রচারণা, বাল্যবিবাহের হাত থেকে বাঁচাতে বিভিন্ন উদ্যোগ অতীতের মতো আগামীতেও অব্যাহত রেখে শান্তিতে বসবাসযোগ্য একটি সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্ববোধক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা আমাদের লক্ষ্য।

কেক কেটে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সৌদি আরব টিম,ওমান টিম,আরব আমিরাত টিম ,কাতার টিম,চট্টগ্রাম মহানগর টিম,কক্সবাজার টিম,৯ ইউনিয়ন টিম সহ সংগঠনের দেশ ও প্রবাসে টিম কমিটির পক্ষ থেকে কেক কাটা,দোয়া মাহফিল, মতবিনিময়, রক্তদান কর্মসূচি, বৃক্ষ রোপন সহ নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *