গোলাম আজম, স্টাফ রিপোর্টার:

বগুড়া শাজাহানপুরে জামায়াত নেতা হাফেজ মো. মোখলেছুর রহমান মুকুল’কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার (২৯ জানুয়ারি) রাত ৯টার দিকে বগুড়া শহরের কলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত হাফেজ মো. মোখলেছুর রহমান (মুকুল) শাজাহানপুর উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও একই উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী গ্রেপ্তাররের বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার পরিকল্পনার অভিযোগে মোখলেছুর রহমান (মুকুল) কে গ্রেপ্তার করা হয়েছে। এবং তাকে আদালতের মাধ্যমে সোমবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে, হাফেজ মো. মোখলেছুর রহমান (মুকুল) কে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা শহিদুল ইসলাম বলেন, পুলিশ রবিবার রাত ৯টার দিকে বগুড়া শহরের কলোনি এলাকা থেকে উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মোখলেছুর রহমান (মুকুল) কে অন্যায়ভাবে গ্রেপ্তার করে। এভাবে নিরপরাধ জামায়াতের নেতাকর্মীদের বিনা উস্কানীতে বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি চালিয়ে গ্রেপ্তার করে মিথ্যা, গায়েবি মামলায় করতেছে পুলিশ‌। এটা শুধু অন্যায়ই নয়, অগণতান্ত্রিক, অমানবিক ও অসাংবিধানিকও বটে। এই অন্যায় ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গ্রেফতারকৃত জামায়াত নেতা মোখলেছুর রহমান মুকুলের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *