জেলা প্রতিনিধি::
স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ৩১০ জন কৃষকের মাঝে বিনা মূল্যে ২ হাজার ৮শত কেজি বিনাধান-৭,১১,১৩,১৫,১৬,১৭,২০,২২ ও ২৩ জাতের ধানের বীজ বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় বাংলাদেশ পরমাণু কৃষি গবেষনা ইনস্টিটিউট,উপ-কেন্দ্র সুনামগঞ্জের আয়োজনে জেলার শান্তিগঞ্জ উপজেলার কৃষকদের মাঝে এ বীজ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন,উপজেলা কৃষি অফিসার মো. মাজেদুর রহমান ও বিনা উপকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাকিব প্রমুখ।
শান্তিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ বলেছেন,স্মরণকালের ভয়াবহ বন্যায় কৃষকরা তাদের ঘরে তোলা ফসল পানিতে নষ্ট হয়ে গিয়েছে। তাই বাংলাদেশ পরমাণু কৃষি গবেষনা ইনস্টিটিউট,উপ-কেন্দ্র সুনামগঞ্জের আয়োজনে এই ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণটা কৃষকদের আগামীতে আমন ধান আবাদে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি প্রতিটি কৃষকদের জীবন জীবিকার প্রয়োজনে কৃষিকাজে মনোনিবেশ করতে আহবান জানান। এজন্য সরকারের কৃষি বিভাগ থেকে সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন। ## আমির হোসেন জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.