received 776317850544721

মোঃ আব্দুর রফিক খান
স্টাফ রিপোর্টার

নওগাঁর ধামইরহাটের মঙ্গলবাড়ী বাজার থেকে শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে তিন যুবককে আটক করেছে র‍্যাব। সোমবার দিবাগত রাত ৮ টার দিকে তাদের নিজ দোকান থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো, জেলার মুকুন্দপুর গ্রামের নৃপেন্দ্র নাথ সরকারের ছেলে শ্রী নিত্য সরকার (২৪), পার্শ্ববর্তী জয়পুরহাটের সদর থানার বিল্লা গ্রামের আজিজুল ইসলামের ছেলে মোঃ শহিদ হোসেন (২২) ও একই থানার দোগাছী গ্রামের আবু হানিফের ছেলে মোঃ সিফাত হোসেন (১৮)।

মঙ্গলবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। তরুণ ও যুব সমাজের মূল্যবোধের অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ পর্নোগ্রাফি। আটককৃতরা মঙ্গলবাড়ী বাজারে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে পর্নোগ্রাফি ভিডিও গুলো বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া শিক্ষার্থীদের মাঝে সরবরাহ করত। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এর সত্যতা পায়। এরপর র‌্যাবের অভিযানিক দল তাদের হাতেনাতে আটক করে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়।

পরবর্তীতে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন ধামইরহাট থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *