মোসাঃ শেখ সুমাইয়া শহীদ. স্টাফ রিপোর্টারঃ

ঢাকাস্থ বেতাগী প্রগতি ফোরামের ব্যবস্থাপনায় আগামীকাল শুক্রবার (১০ জুন) বেতাগী পৌরসভা কার্যালয়ে দিনব্যাপি ফ্রি হৃদরোগ চিকিৎসা ক্যাম্প ও হৃদরোগ বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হবে।
উক্ত বিষয়ে জানা যায়, বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবিরের সার্বিক সহযোগিতায় এ ফ্রি হৃদরোগ চিকিৎসা ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা প্রদান করবেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী। এ দিকে স্থানীয় সমস্বকারী হিসেবে দায়িত্ব পালন করবেন বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রবীন্দ্র নাথ সরকার। সকাল ১১ ঘটিকা থেকে বিকাল ৬ ঘটিকা পর্যন্ত বেতাগী পৌর সভা কার্যালয় মিলনায়তনে এ ফ্রি ক্যাম্প ও সেমিনারে অনুষ্ঠিত হবে। সেমিনারে হৃদরোগী এবং যে কোন নাগরিক অংশ নিতে পারবেন।
এ সময় উপস্থিত থাকবেন ঢাকাস্থ বেতাগী প্রগতি ফোরমের সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব গোলাম কুদ্দুস, সাধারণ সম্পাদক ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অতিরিক্ত সচিব খান মো. রেজাউল করিম এবং উপদেষ্টা ও সাবেক যুগ্ন সচিব আহমেদ সোবহান। এ ক্যাম্পে চিকিৎসা গ্রহণ এবং সেমিনারে অংশ নিতে আগ্রহীদের বেতাগী পৌরসভার স্বাস্থ্য বিভাগে যোগাযোগ করার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.