কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোনার কেন্দুয়ায় ৪ই জুন শনিবার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৪টায় বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে দলটির এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এসময় মিছিলটির নেতৃত্ব দেন (আটপাড়া -কেন্দুয়ার) সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি। শতশত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বিভিন্ন ইউনিয়ন থেকে যোগদান করেন মিছিলে। এ সময় আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা সাধারন সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা,কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামসহ উপজেলা, ইউনিয়ন ও ওযার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।
মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মাল্টিপারপাস হল রুমে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা পরিচালনায়
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, নেত্রকোনা ৩ – (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল,
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন
কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,
বাংলাদেশ আওয়ামী যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল।বক্তব্য রাখেন
কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, তাজুল ইসলাম তাজু,শহীদুল হক ফকির বাচ্চু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার উকিল বলেন সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকতে হবে,বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের কর্মকাণ্ড প্রতিহত করতে হবে এবং আগামী দিনে জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!