জেলা প্রতিনিধি::
পূর্ববিরোধের জেরে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও গ্রামে এক বয়োজৈষ্ট্য ব্যক্তি কর্তৃক ৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় আব্দুল কাহারকে আসামী করে মামলা দায়েরের প্রতিবাদে স্বজনদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে পৌর বিপণীস্থ দ্বিতীয় তলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আসামীর ন্ত্রী রবেয়া খাতুন।
লিখিত বক্তব্যে রাবেয়া কাতুন জানান , সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও আমাদের গ্রামে এক ৬ বছরের শিশু বাচ্চাকে আমার বৃদ্ধ স্বামী মো. আব্দুল কাহার(৬২) কর্তৃক ধর্ষণ করেছেন বলে এলাকায় প্রচার প্রচারনা চালাতে থাকেন। অথচ বিবাদিদের সাথে দীর্ঘদিন ধরে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে ভিন্নখাতে প্রবাহিত করে সমাজে আমাদের হেয় প্রতিপন্ন ও ক্ষতিসাধনের উদ্দেশ্যে আমার স্বামী কৃর্তক ঐ শিশুকে ধর্ষন করা হয়েছে এমন অভিযোগ তুলে গত ১৩ সেপ্টেম্বর সদর মডেল থানায় একটি ধর্ষন মামলা করা হয়েছে। যার মামলা নং-১৯ ।
সংবাদ সম্মেলনে ভূক্তভোগী জানান, আমার স্বামীকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে ফাসাঁনো হয়েছে। তিনি এই মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদে জানান এবং আইন শৃংখলা বাহিনীর সংশ্লিষ্ট উধর্বতন কর্তৃপক্ষের নিকট মামলাটির সুষ্ঠু তদন্ত করলে ঘটনার আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে এবং আমার স্বামী নির্দোষ প্রমানিত হবেন বলে তিনি দাবী করে কারাাগরে আটক তার স্বামী আব্দুল কাহারের নিঃশর্ত মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভূক্তভোগী পরিবারের সদস্য পূত্রবধূ পাপিয়া আক্তার,বোন আফিয়া বেগম,আসমা বেগম ও ভাগিনা তাজ উদ্দিন প্রমুখ।##
জেলা প্রতিনিধি
১৮/০৯/২০২২

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!