img 20231217 wa0001

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাঘায় রাজনৈতিক নেতৃবৃন্দদের নিয়ে “সংঘাত নয় ঐক্যের বাংলাদেশ চাই ” স্লোগানে “নির্বাচনী সহিংসতা প্রতিরোধে নাগরিক দায়িত্ব” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত।

শনিবার সকাল ১০:৩০ মিনিটে বাঘা উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দদের নিয়ে “সংঘাত নয় ঐক্যের বাংলাদেশ চাই ” স্লোগানে ও “নির্বাচনী সহিংসতা প্রতিরোধে নাগরিক দায়িত্ব” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালাটি আয়োজিত হয় নাটোরের লালপুর উপজেলার একটি স্বনামধন্য রিসোর্টে।

“পিপুল এগেইনষ্ট ভায়োলেন্স এভরিহয়ার” (PAVE) কার্যক্রমের অংশ হিসেবে ইউএসএআইডি ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর অর্থায়নে এবং
দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায় আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণ করে বাঘা উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের ৩০জন নেতৃত্ববৃন্দ। এ সময়ে রাজনৈতিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলে মিলে নিজ নিজ জায়গা থেকে শান্তির বার্তা ছড়াতে প্রস্তুত বলেও জানান অংশগ্রহণকারীরা।
এর আগে সকাল ১০:৩০ মিনিটে বাঘা উপজেলা পিএফজি সমন্বয়কারী উত্তম কুমার পাল এর সঞ্চালনায় জাতীয় সংগীতের মাধ্যমে এই কর্মশালা শুরু হয়। কর্মশালাটি পরিচালনা করেন দি হাঙ্গার বাংলাদেশ রাজশাহীর আঞ্চলিক সমন্বয়কারী নাজমুল হুদা মিনা। এ সময়ে আরো উপস্থিত ছিলেন ইয়ুথ মোবিলাইজেশন অফিসার মাসুম রাসেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *