charghat pic 30 nov 23

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী-৬ চারঘাট-বাঘা সংসদীয় আসন সতন্ত্র প্রার্থী হিসেবে আলহাজ্ব রায়হানুল হক রায়হান মনোনয়নপত্র জমাদানের শেষদিন বৃহস্পতিবার দুপুরে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সোহরাব হোসেন এর নিকট মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, বাঘা উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দস, চারঘাট পৌর সভার সাবেক মেয়র নারগিস খাতুন, বাঘা পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, উপজেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক জালাল উদ্দীন বিশ্বাস, শলুয়া ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মোকলেছুর রহমান মকা, শলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম হান্নানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ।

এর আগে তিনি চারঘাট বাজার দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এ সময় সতন্ত্র প্রার্থী রায়হানুল হক রায়হান বলেন, আমাদের প্রত্যাশা ছিল চারঘাট-বাঘার যেকোন ব্যক্তিকে দলীয় মনোয়নপত্র দেয়ার দাবি জানিয়ে ছিলাম। কিন্তু চারঘাট-বাঘার কোন ব্যক্তিকে দলীয়ভাবে মনোনয়নপত্র না দেয়ায় হাইব্রীড প্রার্থীর বিরুদ্ধে তৃনমূল নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের চাপে আমি সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করছি বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *