তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতা ও কর্মী-সমর্থকরা উপজেলা সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনকে আওয়ামী লীগবিরোধী অপশক্তি সৃষ্টির গড ফাদার অ্যাঙ্খা দিয়ে গণধাওয়া দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এদিন বিক্ষুব্ধ নেতাকর্মীদের ধাওয়ায় তারা ভোঁদৌড়ে পালিয়ে তানোর পৌরভবনে আশ্রয় নিয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় সাংসদ ও জেলা নেতৃবৃন্দ উত্তেজিত নেতাকর্মীদের বার বার শান্ত করার চেষ্টা করার পরেও বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এদিকে পরিস্থিতি প্রতিকুল বুঝতে পেরে তারা কৌশলে মঞ্চ থেকে ভৌঁ-দৌড়ে পালিয়ে গিয়ে তানোর পৌরসভায় আশ্রয় নেয়। বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের লক্ষ্য করে পচাঁ ডিম ও জুতা-স্যান্ডেল ছুড়ে
মনের ক্ষোভ মেটায়। এদিকে এখবর জানতে পেরে কয়েক জন পাওনাদার অগ্নিশর্মা হয়ে সেখানে গিয়ে তাদের ওপর চড়াও হয়। এসময় তারা সেখান থেকেও কৌশলে গাড়ীতে চড়ে চমপট দেয়। অন্যদিকে তাদের মঞ্চ থেকে পালিয়ে যাবার খবর ছড়িয়ে পড়লে তাদের নেতৃত্ব নিয়েই জনমনে মিশ্রপ্রতিক্রয়ার সৃষ্টি হয়েছে উঠেছে সমালোচনার ঝড়।স্থানীয়রা বলছে, রাজনৈতিক দলের কর্মসুচিতে নেতাকর্মীদের মধ্যে হৈচৈ হট্রগোল সাধারণ ঘটনা। অথচ সাধারণ ঘটনা ম্যানেজ করতে না পেরে যারা মঞ্চ থেকে পালিয়ে যায় তাদের নেতৃত্ব দেবার কোনো যোগ্যতা নাই, এরা দলের বিঁষফোড়া, এদের যতো দ্রুত ছুড়ে ফেলা হবে দলের জন্য ততোই মঙ্গল।এবিষয়ে একাধিকবার যোগাযোগের চেস্টা করা হলেও সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published.