20231204 213701

মোঃআবু তালেব,রংপুর ব্যুরো প্রধান:রংপুর জেলার একটি সেবামূলক শিক্ষা প্রতিষ্ঠান সয়ড়াবাড়ী শিক্ষাঙ্গন একাডেমিক কেয়ারে চতুর্থ-দশম শ্রেনির শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) বিকাল আড়াইটায় গংগাচড়া উপজেলার ৮ নং আলোমবিদিতর ইউপির সয়ড়াবাড়ী বাজারে সয়রাবাড়ী নিজস্ব ক্যাম্পাসে চতুর্থ-দশম পরীক্ষার্থীর বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২০২৩ সালের সয়রাবাড়ী শিক্ষাঙ্গন একাডেমিক কেয়ারে চতুর্থ-দশম শ্রেনি পর্যন্ত শত শত ছাত্র, ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সাংবাদিক সিরাজুল ইসলাম।শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশ করে সয়রাবাড়ী শিক্ষাঙ্গন একাডেমীক কেয়ারের শিক্ষার্থীবৃন্দ।

বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিলে কোচিং সেন্টারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ক্রেস্ট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সয়ড়াবাড়ী শিক্ষাঙ্গন একাডেমীক কেয়ার মানসম্মত ফলাফল আমাদের সর্বদা অনুপ্রেরণা যুগিয়েছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা তোমাদের আশাতীত ফলাফলে অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। বক্তারা আরো বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষা নিয়ে ঘরে বসে থাকলে চলবে না। সু-শিক্ষার মাধ্যমে এই সমাজকে আলোকিত করতে হবে। সয়ড়াবাড়ী শিক্ষাঙ্গন একাডেমীক কেয়ার সম্পূর্ণ সেবামূলক একটি প্রতিষ্ঠান হিসেবে গংগাচড়া উপজেলায় সুনামের সাথে কাজ করে উপজেলাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে ও গরীব শিক্ষার্থীদেরকে বিনা মূল্যে বিশেষ সেবা দিয়ে যাচ্ছে এবং ভবিষ্যৎেও যাবে বলে আশা ব্যাক্ত রাখতেছি।বক্তারা পরীক্ষার্থীদের প্রতি প্রস্তুতিমূলক পরামর্শ দেন এবং তাদের প্রতি শুভ কামনা জানান।

এসময় উপস্থিত ছিলেন:মোঃআসাদুজ্জামান (রিদয়),শ্রীঃসাগর সরকার,মোঃনাছির ইসলাম,রিমন সরকার,মোঃজাহিদ হাসান(রাসেল),মোঃসজিব ইসলাম,কাজল সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *