received 3711682562462498

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

সশস্ত্র দিবস উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) রংপুর মহানগরীর জেলা পরিষদ কমিউনিটি সেন্টার হতে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি (অসকস), বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী ঐক্যজোট (রাফা) এবং ডিফেন্স এক্স সোলজারস ওয়েলফার সোসাইটি (ডেসওয়াস) রংপুর জেলা ও মহানগর শাখার উদ্যোগে একটি র‍্যালী শুরু করা হয়।

received 841307657783094

নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিনকরতঃ জেলা পরিষদ কমিউনিটি সেন্টার হল রুমে এসে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়। এতে নেতৃত্ব দেন অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি (অসকস) এর রংপুর মহানগর শাখার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোহাম্মদ লুৎফর রহমান।
এসময় উপস্থিতি ছিলেন মোস্তাফিজার রহমান মোস্তফা, মেয়র, রংপুর সিটি কর্পোরেশন, মোঃ তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বদরগঞ্জ উপজেলা ও
বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম দুলাল।
বক্তারা তাদের বক্তব্যে বলেন,
২১ নভেম্বর সশস্ত্র বাহিনীর দিবস বাংলাদেশের স্বাধীনতাকে তরান্বিত করায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই দিনে সেনা, নৌ ও বিমান বাহিনী একত্রিত হয়ে পাক বাহিনীর উপর যৌথ আক্রমণ করে।
বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অধ্যায় এই সশস্ত্র বাহিনী দিবস। এই দিবস উদযাপন উপলক্ষে বর্নিত আয়োজনের জন্য আয়োজনকারী সংগঠন ও অবসরপ্রাপ্ত তিন বাহীনীর সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করে বক্তাগন তাদের বক্তব্য শেষ করেন। সভায় অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *