হারুনুর রশিদ,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার সহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সাইদুলের ছেলে আলমগীর হোসেন (২৯) ও চাঁপাই সদর উপজেলার বেহুলা গ্রামের শরিফ আহমেদের ছেলে সানিউল আওয়াল (২৫)।
বৃহষ্পতিবার দুপুর ২টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার জানান, গত বছরের ৯ মার্চ সন্ধ্যার পরে উপজেলার মাইপুর ব্রিজ এলাকায় উপজেলার কোচকুড়িলিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদ সহ তার সাথে থাকা ব্যক্তিকে কয়েকজন মুখোশধারী টর্চের আলো দিয়ে পথরোধ করে। মোটরসাইকেল চালক ও আরোহীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক যখম করে। পরে তাদের কাছে থাকা ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল ছিনতাই করে ডাকাত দলের সদস্যরা। সেই মামলার সূত্র ধরে গত ২৩ মে মোটরসাইকেল ছিনতাই চক্রের মুলহোতা আব্দুল জব্বারকে আটক করে পুলিশ।
আব্দুল জব্বারের দেওয়া তথ্যমতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র দিক নির্দেশনায় গত ২৫ মে বুধবার রাতে পুলিশ উপ পরিদর্শক (এসআই) মানিক হোসেন ও পুলিশ উপপরিদর্শক (এসআই) মুকুল হোসেন অভিযান পরিচালনা করে ঢাকা সাভার এলাকা হতে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আলমগীর হোসেনকে আটক করতে সক্ষম হয়। পরে তার দেওয়া তথ্যমতে বৃহষ্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বেহুলা গ্রামের সানিউল আওয়ালের বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল সহ তাকে আটক করে পুলিশ।
আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে বৃষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার

Leave a Reply

Your email address will not be published.